ট্রাফিক সেবা সপ্তাহ

দুই জেলায় পৌনে ২০০ মামলা আমতলীতে তিন দিনে ৮৫

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ট্রাফিক সেবা সপ্তাহ তৃতীয় দিনে বাগেরহাটে নানা অপরাধে ৭০টি মামলা দেওয়া ও ৫টি যানবাহন আটক করেছে পুলিশ। এদিকে শিক্ষার্থীদের সহযোগিতায় ঝিনাইদহে দেড় শতাধিক যানবাহনে মামলা দেওয়ার হয়েছে। তবে তিন দিনে আমতলীতে ৮৫ মামলা ১০ যানবাহন আটক করেছে বলে জানা গেছে।

বাগেরহাট : বাগেরহাট-খুলনা মহাসড়কের বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশ বিভিন্ন প্রকার যানবাহনের বৈধ নিবন্ধন, বীমা ও ফিটনেস না থাকা এবং চালকের ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকার অপরাধে ৭০ টি মামলা দিয়েছে এবং ৫ টি যানবাহন আটক করেছে। বাগেরহাট ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (টিআই) আল ফারুক জানান, বাগেরহাট ট্রাফিক পুলিশের ২টি টিম বাগেরহাট- খুলনা মহসড়কের খানজাহান আলী মাজার মোড়, দশানী, সোনাতলা ও রনবিজয়পুর এলাকায় অভিযান চালায়।

ঝিনাইদহ : ঝিনাইদহে দেড় শতাধিক যানবাহনে মামলা করা হয়েছে। আর এতে সহযোগিতা করছে শিক্ষার্থীরা। ঝিনাইদহের ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণ পদ সরকার জানান, বিশেষ ট্রাফিক সেবা সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার শহরের পোষ্ট অফিস মোড়, আলহেরা মোড়, মুজিব চত্বর ও আরাপপুরে চেকপোষ্ট বসানো হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সহযোগিতা করে। অন্যদিকে সঠিক কাগজপত্র থাকায় চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আমতলী (বরগুনা) : বরগুনার আমতলীতে ট্রাফিক সপ্তাহের তিনদিনে ১০টি যানবাহন আটক ও ৮৫ টির বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার সকাল থেকে শহরের বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়। ট্রাফিক ইন্সপেক্টর মো.বদরুদ্ধোজাহ এ তথ্য নিশ্চিত করে জানান, মোটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ ভ্যান, ট্রাক, বিভিন্ন ধরনের যানবাহনের বিরুদ্ধে মামলা ও আটক করা হয়।

 

"