ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, ওই গ্রামের আবুল ফয়েজের ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও মৃত কাইয়ুম মিয়ার ছেলে বাবুল মিয়া (৬০)। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আহত বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উলচাপাড়া গ্রামের আবুল ফয়েজের সঙ্গে তার ভাই আবুল খায়েরের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে গতকাল সোমবার সকালে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে মোহাম্মদ আলী ও বাবুল গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মোহাম্মদ আলী ও বাবুলকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম তাদের ঢাকায় প্রেরণ করেন।

ডা. সৈয়দ আরিফ জানান, মোহাম্মদ আলীর বুকের ডান পাশে এবং বাবুলের ডান হাতে গুলিবিদ্ধ হয়েছে। এলাকাবাসী জানায়, জায়গার বিরোধ নিয়ে শহরের একটি সন্ত্রাসী চক্র এলাকায় এসে গুলি চালায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

"