মাদারীপুর প্রতিনিধি

  ২৪ জুলাই, ২০১৮

চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় প্রাণ গেল শ্রমিকের

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক সড়কে শরিয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় মো. মওলা হাওলাদার (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনাটি গতকাল সোমবার মস্তফাপুর ব্রাক অফিসের সামনে ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন মওলা তার চাচাত ভাইকে নিয়ে মস্তফাপুর থেকে নিজ মোটরসাইকেলে মাদারীপুর যাচ্ছিল। এ সময় পেছন থেকে আসা একটি মাইক্রোবাস (শরিয়তপুর-ঘ-১১-০০২৩) তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে মওলা হাওলাদার ছিটকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় মওলাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে এবং প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। তবে শরিয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও শরিয়তপুর জেলা আওয়ামী লীগ সভাপতির গাড়ি হওয়া সত্ত্বেও প্রশাসনের কেউ তা স্বীকার করছেন না।

এ নিয়ে মাদারীপুর শ্রমিক ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট শরীফ মো. ফাইজুল কবীর বলেন, ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে স্থানীয় জনতা ১ ঘণ্টা সড়ক অবরোধ করে। পরে পুলিশ সুপারের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।

মাদারীপুর সদর থানা ওসি মো. কামরুল হাসান ঘটনা সত্যতা স্বীকার করে বলেন আমরা ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে এনডিসির কাছে হস্তান্তর করেছি। যদি নিহতের পরিবার মামলা করে তাহলে আইনগত ব্যবস্থা নেব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist