ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৮

ঈশ্বরগঞ্জে পৃথক ঘটনায় নিহত ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহ ও জমি নিয়ে বিরোধের জের ধরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া যায়। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার সকালে হত্যাকান্ডের ঘটনা দুইটি ঘটে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের কৃষক বিল্লাল হোসেনের সঙ্গে দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মিয়ার কলহ চলছিল। পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার রাত ৮টার দিকে স্ত্রী ও ছেলের সঙ্গে বাকবিতন্ডা হয় বিল্লাল হোসেনের। এক পর্যায়ে বিল্লালকে স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মারধর শুরু করে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে গতকাল শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মেয়ে আমেনা খাতুন বাদী হয়ে সৎমা রহিমা বেগম, ভাই আলাল মিয়া ও ভাইয়ের স্ত্রী রিপা আক্তারকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

অপরদিকে, গতকাল শনিবার সকালে জমির সীমানা নিয়ে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামের মতিউর রহমানের সঙ্গে প্রতিবেশী ভাতিজা আবদুল গণির বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে আবদুল গণি তার লোকজন নিয়ে মতিউর রহমানের ওপর হামলা করে। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১২টার দিকে মারা যান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দুই হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist