লালমনিরহাট প্রতিনিধি

  ১৪ জুলাই, ২০১৮

মাদকসহ ড্রাগ সুপার ও সহকারী আটক

লালমনিরহাটে এক বোতল ফেন্সিডিলসহ জেলা ওষুধ তত্ত্বাবধায়ক (ড্রাগ সুপার) মেহিদী হাসান পল্লব (৩৩) ও তার অফিস সহকারী আতাউর রহমান সাজুকে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে তাদেরকে সদর উপজেলার দুরাকুটি এলাকা থেকে আটক করা হয়।

আটক মেহেদী হাসান পল্লব রাজশাহী জেলার রাজাপাড়া প্যারামেডিকেল রোড এলাকার আফজাল হোসেনের ছেলে। বর্তমানে তিনি লালমনিরহাট জেলা ওষুধ তত্ত্বাবধায়ক পদে কর্মরত রয়েছেন। অফিস সহকারী (মাস্টাররোল) আতাউর রহমান সাজু কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার মমিনগঞ্জের মৃত আব্দুল খালেকের ছেলে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ দুরাকুটি এলাকায় অভিযান চালিয়ে পল্লব ও সাজুকে একটি মোটর সাইকেলসহ আটক করে। পরে তাদের শরীর ও ব্যাগ তল্লাশী করে এক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় তাদের মোটর সাইকেলটি জব্দ করা হয়।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist