ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর মৎস্য ব্যবসায়ী নিখোঁজ

প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ০০:০০

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ জেলা শহরের এক্সিম ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলনের পর খোরশেদ আলম নিটুল (৫০) নামের এক মৎস্য ব্যবসায়ী পাঁচ দিন ধরে নিখোঁজ। গত রোববার নিটুল ওই ব্যাংক থেকে ২৫ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করার পর থেকেই তার হদিস পাচ্ছে না পরিবার। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ছেলে সুমন আরাফাত অঙ্গন ময়মনসিংহের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, নিটুলের বাড়ি উপজেলার ডৌহাখলা ইউনিয়নের রামপুর সিংজানী গ্রামে। গত রোববার সকালে নিটুল ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে ময়মনসিংহ শহরের এক্সিম ব্যাংকে আসেন। এরপর ওইদিন দুপুরে তিনি ব্যাংক থেকে ২৫ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করেন। কিন্তু এরপর থেকে তার আর কোনো খোঁজ পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ এক্সিম ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ রেজাউল করিম ব্যবসায়ী নিটুলের টাকা উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন। নিটুলের ছেলে সুমন আরাফাত অঙ্গন বলেন, ‘রোববার সকালে বাবা বাড়ি থেকে বেরিয়ে টাকা উত্তোলন করতে ময়মনসিংহ যান। কিন্তু ওইদিন দুপুরের পর থেকে বাবার দুটো মোবাইলের সংযোগ বন্ধ পাচ্ছি। পরে আমরা অনেক খোঁজাখুঁজির করে সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করি।’

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, মৎস্য ব্যবসায়ী নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধার করতে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

"