খুলনায় জেলের হাত-পা বাঁধা গলাকাটা লাশ

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ০০:০০

খুলনা ব্যুরো

খুলনার দাকোপ উপজেলার পল্লী থেকে মো. নাসির সানা (৩৭) নামে এক জেলের হাত-পা বাঁধা ও গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার জয়নগর গ্রামের একটি বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নাসির সানা স্থানীয় জয়নগর গ্রামের আবদুর রাজ্জাক সানার পুত্র।

পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে মর্মে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, নাসির সানা গত মঙ্গলবার বিকেলে মাছ ধরার জন্য জয়নগর বিলে যান। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। খোঁজ না পেয়ে তার স্ত্রী ও কন্যা গতকাল বুধবার সকালে তাকে খুঁজতে বের হন। তারা ওই বিলে গিয়ে হাত-পা বাঁধা ও গলাকাটা অবস্থায় তার লাশ দেখতে পান। এ সময় লাশটি মাছধরা জাল দিয়ে ঢাকা ছিল। পরে তারা বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে দাকোপ থানার এসআই মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাছ ধরাকে কেন্দ্র করে বিল ইজারাদার আবদুল লতিফের সঙ্গে নাসির সানার বিরোধ ছিল। এ নিয়ে তাকে ভয়ভীতিও প্রদর্শন করা হয়।

"