আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ১১ জুলাই, ২০১৮

পাউবোর জমি দখল করে ঘর নির্মাণ

বরগুনার আমতলী পৌরসভার ১নং ওয়ার্ডে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) জমি দখল করে ঘর উত্তোলণ করার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, চাওড়া মৌজার ১৪১নং খতিয়ানের ১৫৬নং দাগের ২৫ শতাংশ জমি দখল করেছেন স্থানীয় প্রভাবশালী হাবিব মীর। গত রোববার রাতের আধারে পাউবো বেড়িবাঁধ সংলগ্ন জমিতে দুটি টিনশেড ঘর উত্তোলণ করেছেন তিনি। পাউবো অফিস সূত্রে জানা গেছে, ১৯৬৭ সালে উপজেলার চাওড়া ইউনিয়নের চাওড়া মৌজার ১৪১ খতিয়ানের ১৫৬নং দাগ বেড়িবাঁধের জন্য ৪৩/১ পোল্ডারের অধীন পানি উন্নয়ন বোর্ড অধিগ্রহণ করেন।

হাবীব মীরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ১নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের এ জমি ছাড়াও আরো জমি পূর্ব মালিক ৬৪ জনের কাছ থেকে নোটারি করে নিয়েছি। এ ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মো. শাহ আলম মুঠোফোনে জানান, ঘর উত্তোলণের কথা শুনেছি।

সরেজমিন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বরগুনা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মশিউর রহমান জানান, সরকারি সম্পত্তি রক্ষায় কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist