ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১১ জুলাই, ২০১৮

জালিয়াতির মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জালিয়াতি করে হিন্দুর সম্পত্তি দখলের অভিযোগে দায়েরকৃত মামলায় দানা মিয়া (ছানা মিয়া) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দানা মিয়া উপজেলার বড়িকান্দি পূর্বপাড়া গ্রামের মৃত এলাহি বখশের ছেলে এবং স্থানীয় বড়িকান্দি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য। গত সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বাসিন্দা ক্ষুদিরাম দেবনাথের ৩৭.৫ শতাংশ ফসলি জমি স্থানীয় ইউপি সদস্য দানা মিয়া জালিয়াতির মাধ্যমে ভুল দাগ নাম্বারের মাধ্যমে নিজের নামে জরিপ করে নেয়।

এ বিষয়ে জমির মালিক ক্ষুদিরাম দেবনাথ স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার সাহেব সরদারদের কাছে বিচার চেয়ে প্রতিকার না পেয়ে আদালতে মামলা করেন। পরে আদালত দানা মিয়া বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে, পুলিশ তাকে গত সোমবার রাতে গ্রেফতার করেন।

নবীনগর থানার ওসি আসলাম সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালত থেকে তার বিরুদ্ধে ওয়ারেন্টের কপি পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist