পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ০২ জুলাই, ২০১৮

পলাশে ধর্ষণ মামলায় গ্রেফতার ৪র্থ শ্রেণির ছাত্র

নরসিংদীর পলাশে চার বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের মামলায় প্রাইমারি স্কুলের এক শিশু শিক্ষার্থীকে (১০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার জিনারদী ইউনিয়নের এক প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। সে ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার বাবা জেলা দায়রা জজ আদালতে মোহরির দায়িত্বে রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে ওই স্কুল ছাত্র তার মা বাবার সঙ্গে ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। ওইদিন বিকেলে নানার বাড়ির এক ভাড়াটিয়ার চার বছরের এক শিশু কন্যাকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির পরিবারের লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে শিশুটিকে নরসিংদীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। গতকাল রোববার সকালে শিশুটির মা বাদী হয়ে পলাশ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ ওই স্কুল ছাত্রকে গ্রেফতার করে।

পলাশ থানার ওসি সাইদুর রহমান প্রতিদিনের সংবাদকে জানান, আটকের পর ওই স্কুল ছাত্র ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। সে জানায় তার বড় ভাইয়ের মোবাইলফোনে পর্ন ভিডিও দেখে এর প্রতি আগ্রহ বেড়ে যায়। পরে নানার বাড়ি গিয়ে সুযোগ পেয়ে শিশুটিকে ধর্ষণ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist