দিনাজপুর প্রতিনিধি

  ০২ জুলাই, ২০১৮

দেশ রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই : হুইপ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। গতকাল রোববার দিনাজপুর সদরের আত্রাই উচ্চবিদ্যালয় ও নশিপুর স্কুল অ্যান্ড কলেজের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষাকে গলা টিপে হত্যা করার জন্যই বিএনপি জামায়াত শিক্ষার পরিবেশ সৃষ্টি না করে লুটপাট ও এতিমদের সম্পদ হরণ করার জন্য কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষিত জাতি গড়ে তোলার জন্য শিক্ষার সুষ্ঠু পরিবেশ গঠনে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছেন। শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। শিক্ষার পরিবেশ ফিরে আসায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে হাটছে। দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম ফিরোজ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, ২নং সুন্দরবন ইউপি চেয়ারম্যান অসোক চৌধুরী, ইঞ্জিনিয়ার আবদুল আউয়াল, নশিপুর হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মাহমুদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দুলাল উদ্দীন, আনোয়ার হোসেন, ওলামা লীগ সভাপতি শওকত আলী প্রমুখ। এ ছাড়া স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। জানা গেছে, মোট ২ কোটি ৯২ লাখ টাকা ব্যয়ে শিক্ষাপ্রতিষ্ঠান দুটির জন্য এ একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist