বাগেরহাট ও পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

  ২০ জুন, ২০১৮

দুই জেলায় বজ্রপাতে মৃত্যু, আহত ১

মোরেলগঞ্জ উপজেলায় একজন কৃষক ও পাথরঘাটায় কলেজ ছাত্রের মৃত্যু হয়

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরন ইউনিয়নের কুমাড়িয়াঝোলা গ্রামে বজ্রপাতে বিভাষ মৃধা (৪৯) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে। এসময় বজ্রপাতের আঘাতে আহত শুভাষ তালুকদার (৪৮) নামের একজনকে উদ্ধার করে কাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বজ্রপাতে নিহত বিভাষ মৃধা কুমাড়িয়াঝোলা গ্রামের মৃত রমেন মৃধার ছেলে। সে পরের কৃষি জমি ও মৎস্য ঘেড়ে কাজ করে জীবিকা নির্বাহ করতো।

প্রত্যক্ষদর্শিরা জানায়, মঙ্গলবার সকালে কুমাড়িয়াঝোলা গ্রামের বাসিন্দা শুভাষ তালুকদার মোরেলগঞ্জের পানগুছি নদী সংলগ্ন তার মৎস্য ঘেরে মাটি কাটার জন্য বিভাষকে ডেকে আনে এবং দুইজন মিলে ঘেরের বাঁধ ঠিক করার জন্য মাটি কাট ছিল। এসময় ঝড়-বৃষ্টি শুরু হলে বজ্রপাতে বিভাষ মৃধা ও শুভাষ তালুকদার আহত হয়।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিৎকিসক মশিউর রহমান জানান, বজ্রপাতে নিহত বিভাষ মৃধাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। আহত শুভাষ তালুকদারকে চিৎকিসা দেয়া হচ্ছে।

এদিকে পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার পাথরঘাটায় বজ্রপাতে হাসিবুল ইসলাম হাসান (১৭) নামে এক যুবক মারা গেছেন। সে এ বছর এসএসসি পাস করে। উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামে গতকাল মঙ্গলবার দুপুরে এঘটনা ঘটে। হাসান ওই গ্রামের মো: নাসির মিয়ার ছেলে।

এলাকাবাসীর সূত্রে যানা যায়, হাসান দুপুরে বৃষ্টির মধ্য মাঠ থেকে গরু আনতে যায়, গরু নিয়া বাড়িতে ফেরার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist