দুই স্থানে লাশ উদ্ধার

পাবনায় তিন দিন নিখোঁজের পর যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ : ১৫ জুন ২০১৮, ০০:০০

পাবনা ও সিলেট প্রতিনিধি

পাবনায় নিখোঁজের তিন দিন পর আবদুল কদ্দুস বিশ্বাস (৩২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়দের খবরের ভিত্তিতে গত বুধবার সন্ধ্যায় সদর উপজেলার চরতারপুর ইউনিয়নের জোতকাকুড়িয়া গ্রামের পদ্মার পার থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত কদ্দুস উপজেলার চরতারাপুর ইউনিয়নের রমজান বিশ্বাসের ছেলে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, কদ্দুস পেশায় একজন কাঠমিস্ত্রি। সদর উপজেলার দুবলিয়া বাজারে গত সোমবার দোকানে কাজে আসার পর সে আর বাড়ি ফেরেনি। ওই দিন ইফতারের পর থেকে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পাবনা সদর থানার পুলিশ পুরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এ হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সিলেট প্রতিনিধি জানান, জেলার ওসমানী নগরে ধান খেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাসুক মিয়া (৪১) উপজেলার তাজপুর ইউপির গুপ্তপারা গ্রামের মৃত কদরিছ মিয়ার পুত্র। গত বুধবার মধ্যরাতে উপজেলার গ্রামতল ও গুপ্তগ্রাম সড়কের পার্শ্ববর্তী ধান খেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানান, মাসুক প্রায় বছর খানেক পূর্বে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন। কয়েক দিন আগে তিনি বিয়ে করেছেন।

ওসমানীনগর থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর দুর্বৃত্তরা লাশ রাস্তার পাশের ধান খেতে ফেলে রেখে যায়। লাশে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্তসাপেক্ষে জানা যাবে।

"