হবিগঞ্জে অটোস্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ : আহত অর্ধশতাধিক

প্রকাশ : ১১ জুন ২০১৮, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজিস্ট্যান্ড (অটোরিকশা) দখলকে কেন্দ্র করে সংঘর্ষে দুই পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। উপজেলার গুণই গ্রামে গতকাল রোববার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত ৩৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ২৫ জনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, গুণই গ্রামের মহিবুল্লাহ মিয়ার পুত্র ছালামত মিয়া ও আদম আলীর পুত্র ছয়ফুল মেম্বারের সঙ্গে স্থানীয় একটি সিএনজিস্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল রোববার উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। খবর পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে ইয়াকুব আলী, জমির আলী, হাবিবুর রহমান, মিরাজ আলী, হাসান আলী, মন্নাফ মিয়া, আবদুল মজিদ, আমৃত মিয়া, জিলু মিয়া, জাকির হোসেন, আলী হোসেন, সমর আলী, জুয়েল চৌধুরী, আশিক মিয়া, খালেক মিয়া, মালেক মিয়া, হুসন আলী, ছানু মিয়া, সাদ্দাম হোসেন, শিপন মিয়া, মান্না মিয়া, আহমদ আলী, রহিম মিয়া, কুদ্দুছ মিয়া, সার বানু, টেনু মিয়া, আকিক মিয়া, ফজল আলী, সবুর আলী ও কাজল মিয়াসহ ৩৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক জানান, স্ট্যান্ড দখল নিয়ে এ সংঘর্ষ হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

"