পানিতে ডুবে শিশুসহ ৫ জনের মৃত্যু

প্রকাশ | ১১ জুন ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বরিশালের উজিরপুরে দুই কিশোর ও ফরিদপুরের ভাঙায় গত শনিবার রাতে ও গতকাল রোববার পৃথক তিন শিশুর মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ

বরিশাল : উজিরপুরের গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদের পুকুরে গোসল করতে নেমে দুই কিশোরের মৃত্যু হয়েছে। গত শনিবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘাটলার নিচ থেকে ওই দুই কিশোরের মরদেহ উদ্ধার করে। মৃত দুই কিশোর হলোÑ উজিরপুর উপজেলার চেংগুড়িয়া গ্রামের টিটু বিশ্বাসের ছেলে রাহাত (১৫) ও প্রতিবেশী আবদুর রাজ্জাকের ছেলে রুম্মান (১৬)। দুই কিশোরই স্থানীয় স্কুলছাত্র বলে জানা গেছে।

ফরিদপুর : ভাঙায় পানিতে ডুবে তিন চাচাত ভাই-বোনের মৃত্যু হয়েছে। ভাঙার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামের বাশার মাতুব্বর ও তার সহোদর ভাই জমির মাতুব্বরের বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, জমির মাতুব্বরের মেয়ে জিমি (৮) ও ছেলে সাজ্জাদ (২) এবং বাশার মাতুব্বরের মেয়ে মিম (৭)। নিহতের পরিবার সুত্রে জানা যায়, প্রথমে একটি শিশু পুকুরের পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে শিশুটিও পড়ে যায়। ওই দুইজনকে উদ্ধার করতে অপর শিশুও পানিতে পড়ে যায়।পরে ঘটনার পাঁচ মিনিটের মধ্যে দুই শিশু এবং ৪৫ মিনিট পর অপর শিশুটিকে পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃত মিম কাঠালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যারয়ের শিশু শ্রেণির ছাত্রী। তার চাচাতো বোন জিমি সদরপুরের একটি কিন্টারগার্টেনে নার্সারি শ্রেণির ছাত্রী।

"