সড়ক সংস্কারের দাবি সখীপুর ব্যবসায়ীদের

প্রকাশ : ১০ জুন ২০১৮, ০০:০০

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে দীর্ঘদিন সংস্কার না হওয়া সখীপুর-কচুয়া সড়কের শিকদার মোড় থেকে খাদ্যগুদাম পর্যন্ত ৫৭০ মিটার সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। গতকাল শনিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ওই রাস্তায় টায়ার জ্বালিয়ে ব্যবসায়ীরা এ অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন। দীর্ঘ ৩ ঘণ্টা রাস্তা অবরোধ থাকায় ওই সড়কের চলাচলকারী শ শ যানবাহন ও যাত্রীর চরম ভোগান্তিতে পড়তে হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়া সখীপুর-কচুয়া সড়কের শিকদার মোড় থেকে খাদ্যগুদাম পর্যন্ত ৫৭০ মিটার অংশে সৃষ্ট খাদগুলোতে বৃষ্টির পানি জমে বড় বড় ডোবায় পরিণত হয়েছে। প্রতিদিনই ওইসব ডোবায় যানবাহন আটকা পড়ে ঘণ্টার পর ঘণ্টা যানজটের সৃষ্টি হচ্ছে। বিভিন্ন সময় ওই সড়কটির সচিত্র প্রতিবেদন বিভিন্ন পত্রপত্রিকায় তুলে ধরলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নজর পড়ছে না।

সড়কের বিষয়ে উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ কদ্দুছ প্রতিদিনের সংবাদকে বলেন- সখীপুর-কচুয়া সড়কের ওই অংশটুকু জনবহুল এবং গুরুত্বপূর্ণ হওয়ায় সড়কটি পিচ ডালাইয়ের পরিবর্তে আরসিসি ডালাই করা হবে। সেটি প্রসেসিং বিলম্ব হওয়ায় এ জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

"