মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ০০:০০

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গত বৃহস্পতিবার মুদাফরগঞ্জ আলী নোয়াব উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটরিয়ামে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুদাফরগঞ্জ উত্তর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহীন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু তাহের।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহীনের এই উদ্যোগকে আমি স্বাগত জানাই। তিনি শপথ গ্রহণ করার পর ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও বাজার ব্যবসায়ীদের নিয়ে যে ইফতার মাহফিলের আয়োজন করেছেন সেজন্য তাকে বিশেষ ধন্যবাদ জানাই। আমি আশা করছি, লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের রূপকার প্রিয় নেতা মোঃ তাজুল ইসলাম এমপির উন্নয়ন কর্মকান্ড জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাবেন নবনির্বাচিত চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহীন।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুদাফরগঞ্জ আলী নোয়াব উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আবদুল মান্নান মজুমদার, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামছুল হক ভূঁইয়া, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. শফিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক সালাম তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু আহমেদ রনি, ছাত্রলীগের সভাপতি এ টি এম আলমগীর, যুবলীগ নেতা আলী আজগর, ইউপি সচিব ফররুখ আহমেদ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহবুব আলম সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী মফিজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা আবদুল ওয়াদুদ।

"