পৃথক স্থানে বজ্রপাতে নিহত ২

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

টাঙ্গাইল ও ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদÑ

ভূঞাপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জয়দেব হালদার (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে প্রবল বর্ষণের সময় যমুনা নদীতে এ ঘটনা ঘটে। নিহত জয়দেব হালদার পৌর এলাকার বেতুয়া পলশিয়া গ্রামের ধলু হালদারের ছেলে। তিনি দুই কন্যা ও এক পুত্রসন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোবিন্দাসী এলাকায় যমুনা নদীতে শুক্রবার ভোরে জয়দেব হালদারসহ তিন জেলে মাছ ধরতে যায়। নৌকার পিছনের দিকে ছিলেন জয়দেব। হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা অপর দুজন জেলে সামান্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে প্রেমানন্দ (২১) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত প্রেমানন্দ দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি দৌলতপুর গ্রামের কনপাড়া মহল্লায়।

জানা গেছে, শুক্রবার বেলা ১২টার দিকে বিরুপ আবহাওয়ায় বাড়ির পাশের পুকুরপাড়ে ছাতা মাথায় দাঁড়ালে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পীরগঞ্জ থানার ওসি আমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেন।

"