মানিকগঞ্জ প্রতিনিধি

  ০৯ জুন, ২০১৮

মানিকগঞ্জে বাস পিকআপ সংঘর্ষ চালকসহ নিহত ২

মানিকগঞ্জের শিবালয়ে বাস ও পিকআপের সংঘর্ষে চালকসহ দুইজন নিহত এবং গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকা জেলার আশুলিয়া উপজেলার জিরানী এলাকার রাসেল হোসেন (১৮) ও শিবালয় উপজেলার অন্যয়পুর এলাকার ওমর ড্রাইভারের ছেলে পিকআপ চালক লিটন হোসেন (৩০)। লিটনের মরদেহ পরিবারের স্বজনদের নিকট বৃহস্পতিবার মধ্যরাতে হস্তান্তর করা হলেও অপরজনের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

বরংগাইল হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আমীর হোসেন জানান,পাটুরিয়া থেকে ছেড়ে আসা ঢাকামুখী মাছ বোঝাই একটি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঝিনাইদহ গামী সোনালী পরিবহনের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালকসহ দুইজন নিহত হয়। এসময় কমপক্ষে ১৬ জন যাত্রী গুরুতর। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।এদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist