সম্পত্তির জন্য বৃদ্ধ মা-বাবাকে পেটাল ২ ছেলে

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ০০:০০

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় সম্পত্তির জন্য দুই ছেলের হাতে নির্যাতিত হয়েছেন বৃদ্ধ বাবা আব্দুল আজিজ (৭০) ও মা সালেমা আক্তার (৫০)। গতবৃহস্পতিবার রাতে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের ধলিরবন্দ এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, জমি লিখে না দেওয়ায় আজিজ ও সালেমা আক্তারকে গতকাল গত বৃহস্পতিবার বিকাল ৬টার দিকে নিজ বাড়িতে দুই ছেলে জহুরুল ইসলাম (৪০) ও মুখলেছুর রহমান (৩৫) তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে ব্লেড দিয়ে জোরপূর্বক বাবা আজিজের দাড়ি কেটে দেওয়ার চেষ্টা করে। পরে আজিজকে কিল, ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়। মা সালেমা আক্তার তাকে উদ্ধার করতে গেলে ছেলেরা তাকেও পিটিয়ে আহত করেন। তারপর বৃদ্ধ মা-বাবার বসত ঘরে ঢুকে স্টীলের বাক্সের তালা ভেঙে বাক্সে রক্ষিত বিভিন্ন দলিলপত্র, নগদ ৫০ হাজার ও দুই ভরি ওজনের স্বর্নালংকার লুটে নেয় এবং বসত ঘরে টিনের বেড়া লোহার সাবল, দা দিয়ে কুপিয়ে নষ্ট করে। পরে ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে। আহত আজিজ ও সালমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও জানা গেছে, আজিজের চার ছেলে ও দুই মেয়ে রয়েছে। গতকাল শুক্রবার সকালে আবদুল আজিজ বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং এ নির্যাতনের বিচার চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন। বৃদ্ধা আজিজ ও সালেমা জানান, লোকজনের সামনেই তাদেরকে প্রকাশ্যে হুমকি দিয়ে দুই ছেলে বলে, তাদের যদি জমি লিখে না দেওয়া হয় তাহলে ঘর বাড়িতে আগুন ধরিয়ে দিবে এবং সুযোগ পেলে আমাদের দুজনকে খুন করে লাশ গুম করে ফেলবে।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। মামলা হয়েছে। আমরা পুরো বিষয়টির তদন্ত করছি। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত উদ্যোগ নিব।

"