কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ০২ জুন, ২০১৮

কালীগঞ্জে এক মাসে আটক ৭৬ মাদক উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে অভিযান চালিয়ে গত এক মাসে ৭৬ জনকে আটকসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে থানার ওসি আবু বকর মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, গত মে ২০১৮ মাসে থানায় মোট ৩৬টি মামলা হয়েছে। এর মধ্যে ২৫টি মাদক ও ১১টি অন্যান্য ধারায়। মাদক মামলাগুলোয় ২৭জন ব্যবসায়ীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৬৫০ পিস ইয়াবা, ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা, ৩১ পুরিয়া হিরোইন, ৫৫ বোতল ফেন্সিডিল ও ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। অন্য ১১টি মামলায় ১৬ জন আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ওয়ারেন্টেভূক্ত সাজাপ্রাপ্ত ৬ জন, জি.আর মামলায় ১৬ জন, সি.আর মামলায় চারজন এবং অন্যান্য (৩৪ ও ৫৪ ধারা) সাতজন আসামি আটক করা হয়েছে বলে তিনি জানান।

ওসি আবু বকর মিয়া সাংবাদিকদের আরো জানান, গাজীপুর জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদ পিপিএম (বার), বিপিএম (বার) স্যারের নির্দেশে কালীগঞ্জ সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার পংকজ দত্ত স্যারের সহযোগীতায় থানার সকল এসআই ও এএসআইকে নিয়ে এ কাজ করা সম্ভব হয়েছে। এ সময় উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিগত দিনের মত স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগীতা প্রত্যাশা করেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist