নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে রংপুরের ৮ জেলা

পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে রংপুর পুলিশের ঘোষণা

প্রকাশ : ১৮ মে ২০১৮, ০০:০০

রংপুর প্রতিনিধি

পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে রংপুর বিভাগের আট জেলাকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে। গত বুধবার দুপুরে ডিআইজি কার্যালয়ে রংপুর বিভাগীয় পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

ডিআইজি বলেন, পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে রংপুর বিভাগের আট জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি, চাঁদাবাজি, ছিনতাই, রাহাজানি, চুরি, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধি রোধ, মহাসড়কে যান চলাচলসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এ ছাড়া ঈদের আগে ও পরে মহাসড়কে যাত্রীবাহী বাসগুলো যাতে দুর্ঘটনাকবলিত না হয়, সেজন্য ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ডিআইজি খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি বশির আহামেদ, রংপুর র‌্যাব-১৩ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) চৌধুরী মন্জুর কবির, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর রংপুর বিভাগীয় উপপরিচালক (উপসচিব) খন্দকার নুরুল আমিন, সিআইডির অতিরিক্ত এসপি বিজয় কৃষ্ণ কর, রংপুরের এসপি মিজানুর রহমান, ঠাকুরগাঁও এসপি ফারহাত আহামেদ, কুড়িগ্রামের এসপি মেহেদুল করিম, পঞ্চগড়ের এসপি গিয়াস উদ্দিন আহামেদ, দিনাজপুরের এসপি হামিদুল আলম, পিবিআইয়ের এসপি হুমায়ন কবীর, লালমনিহাটের এসপি এস এম রশিদুল হক, গাইবান্ধার এসপি আবদুল মান্নান মিয়া, নীলফামারীর এসপি মুহাম্মদ আশরাফ হোসেন, রেলওয়ে ও হাইওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

"