স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় ২ যুবক দন্ডিত

প্রকাশ : ১৬ মে ২০১৮, ০০:০০

কালিয়কৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার এক স্কুলছাত্রীর শ্লীলতাহানী চেষ্টার অভিযোগ দুই যুবককে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। এতে দেড় বছরের দ-প্রাপ্ত রনি মিয়া (২১) কালিয়াকৈর বাজার এলাকার জাফর মিয়ার ছেলে, আর এক বছরের দ-প্রাপ্ত হরিপদ পালের ছেলে পলাশ পালের (২০) বাড়ি একই এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই দুই দীর্ঘদিন থেকেই বিদ্যালয় চলাকালীন সময়ে আশেপাশে ঘোরাফেরা করত। আর স্কুল ছাত্রীদের বিভিন্নভাবে উত্যক্ত করত। গত সোমবার দুপুরে ছাত্রীর হাত ধরে টানাটানি করে একটি গলির ভিতরে নিয়ে যায়। এসময় সঙ্গে থাকা এক সহপাঠী গিয়ে শিক্ষকদের খবর দেয়। পরে শিক্ষক ও স্থানীয়রা একটি ঘরের ভেতর থেকে মেয়েটিকে উদ্ধার করে। তারা কালিয়াকৈর থানা পুলিশকে খবর দিয়ে দুই উত্যক্তকারীদের পুলিশে সোর্পদ করা হয়। পরে রাতে নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের আদালতে হাজির করা হলে তিনি এ দ-াদেশ দেন।

নির্বাহী ম্যাজিস্টেট সাইফুল ইসলাম জানান, মোবাইল কোর্ট আইন ২০০৯ এর দ-বিধি ১৮৬০ এর ৩৫৪ ধারা মোতাবেক নারীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় দুজনকে ভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

"