মাদারীপুরে ফেনসিডিলসহ যুবলীগ নেতা আটক

প্রকাশ : ১৩ মে ২০১৮, ০০:০০

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে ফেন্সিডিলসহ যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক (৪৭) ও তার ‘সহযোগী’ হারেছ সরদারকে (৩৩) আটক করেছে জেলা পুলিশ (ডিবি পুলিশ)। গতকাল শনিবার কালকিনি উপজেলা চত্বর থেকে তাদের দুজনকে চার বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

আটককৃত নিজামুল উপজেলার কৃষ্ণনগর এলাকার মৃত শামসুল হক সরদারের ছেলে ও হারেছ একই এলাকার মৃত মালেক সরদারের ছেলে।

গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক সরদার কালকিনিতে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছে। এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় নিজামুল ফেন্সিডিলসহ তার সহযোগীকে নিয়ে সেখানে দাড়িয়ে ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক শরীফ আব্দুল রশিদ বলেন, কালকিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিজামুল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। কালকিনি থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার বলেন, নিজাম সরদার দীর্ঘদিন ধরে এ অবৈধ কর্মকা-ের সঙ্গে জড়িত ছিল। জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকে এ বিষয়টি জানিয়েছি। তবে শিগগিরই তাকে বহিস্কার করা হতে পারে।

 

"