দুই জেলায় শত কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশ : ১৩ মে ২০১৮, ০০:০০

রাজশাহী ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে ৭০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক ও একটি পিকআাপ জব্দ করেছে পুলিশ। গত শুক্রবার রাত আড়াইটার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দামকুড়া থানার একটি দল বিন্দারামপুর এলাকা থেকে তাদের আটক করে।

এদিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩০ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে মেঘনা ফেরি ঘাট এলাকায় তল্লাশি চালিয়ে গাঁজাসহ ওই কারটি জব্দ করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে চালকসহ অন্যরা পালিয়ে যায়।

রাজশাহী ব্যুরো জানায়, আটককৃতরা হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম কৃষ্ণপুর মধ্যপাড়ার মৃত হারুনুর রশীদের ছেলে আফসার (৩০), রাজশাহী গোদাগাড়ী উপজেলার ফুলবাড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে বাইতেল আতিক (৩২) ও আরএমপির দামকুড়া থানার বিন্দারামপুর গ্রামের বাচ্চু সরকারের ছেলে জিয়া (৩৫)।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, গত শুক্রবার রাত আড়াইটার দিকে আরএমপির দামকুড়া থানার একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দামকুড়া থানার বিন্দারামপুর এলাকায় বিপুল পরিমাণ গাঁজা সবুজ রংয়ের রেজিস্ট্রেশনবিহীন পিকআপে নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি জানতে পেরে দামকুড়া থানার এসআই রুকুনুজ্জামান ফোর্স নিয়ে ৭০ কেজি গাঁজাসহ তাদের আটক ও একটি পিকআপটি জব্দ করে। গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ টাকা। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানা, গোপালদী তদন্ত কেন্দ্রের ওসি হাছান জানান, স্থানীয় তালতলা কড়ইতলা এলাকায় পুলিশের নিয়মিত তল্লাশি চৌকি পরিচালনা করছিল। এসময় ঢাকাগামী একটি প্রাইভেটকার রেখে চালক ও অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ গাড়ীটি তল্লাশি করে ওই গাঁজাগুলো উদ্ধার করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

 

"