দুই জেলায় মাদকসহ আটক ৭

প্রকাশ : ১৩ মে ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বগুড়ার ধুনট, নন্দীগ্রাম উপজেলা ও ফুলবাড়ীয়া ময়মনসিংহে বিভিন্ন ধরনের মাদকসহ সাতজনকে আটক করছে পুলিশ। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবারের পৃথক অভিযানে দুই গ্রাম হেরোইন ও বেশকিছু ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদেও পাঠানো সংবাদ।

ধুনট (বগুড়া) : ধুনটে হেরোইনসহ দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে জয়সিং বাজার এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা হলো নিমগাছী ইউনিয়নের নাংলু গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে মাদকসেবী পিয়াস হাসান (২৫) ও জয়শিং গ্রামের আবু তাহেরের ছেলে ফরহাদ হোসেন (৩৫)। ধুনট থানার এসআই মঈনুদ্দীন জানান, অভিযানে তাদের কাছ থেকে ২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

নন্দীগ্রাম (বগুড়া) : নন্দীগ্রামে থানা পুলিশের পৃথক অভিযানে বেশকিছু ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে। নন্দীগ্রাম থানার এসআই ইনামুল ইসলাম জানান, গত শুক্রবার রাতে ও শনিবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেও বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে মামলা করা হয়েছে।

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) : গতকাল শনিবার ভোরে ফুলবাড়ীয়া পৌরসদরের গৌরিপুর এলাকায় অভিযান চালিয়ে ২০৩ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো গৌরিপুর এলাকার লাল মাহমুদের ছেলে জাহাঙ্গীর আলীম (২৮) ও ছলিম উদ্দিনের ছেলে আব্দুল হাকিম। ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ওসি (তদন্ত) আবুল খায়ের।

 

"