বিয়ের প্রলোভনে রূপগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশ : ১২ মে ২০১৮, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেনিতে পড়–য়া এক স্কুল শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করেছে বলে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দাড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেনিতে পড়ে আসছিল।

শিক্ষার্থীর মা জানান, উপজেলার গঙ্গানগর এলাকার মালেকের ছেলে সবুজের সঙ্গে তার মেয়ের বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। লম্পট সবুজ বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার মেয়েকে একাধিকবার ধর্ষণ করেন। তার মেয়ে লম্পট সবুজকে বিয়ে করার কথা বলে। সবুজ ওই তার মেয়েকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়। লম্পট সবুজ তার মেয়েকে প্রথমবার ধর্ষণের সময় মোবাইলে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিয়ে ধর্ষণ করে। পরে বৃহস্পতিবার সন্ধায় বাড়ি খালী পেয়ে লম্পট সবুজ তার মেয়েকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়। ওই শিক্ষার্থীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট সবুজ পালিয়ে যায়। এখানে মেয়ে ও ছেলেটির নাম প্রকাশ করা হলো না।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতবেক ব্যবস্থা নেওয়া হবে।

 

"