যশোর (বেনাপোল) প্রতিনিধি

  ১১ মে, ২০১৮

আবারও ৪০ হাজার ডলারসহ আটক ১

যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে ৪০ হাজার মার্কিন ডলারসহ এনামুল হক (৩০) নামের একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। উদ্ধারকৃত ডলারের বাংলা টাকা মূল্যমান প্রায় সাড়ে ৩৩ লাখ টাকা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশালগামী এম এম পরিবহনের এক যাত্রীর কাছ থেকে এসব ডলার উদ্ধার করে বিজিবি। আটক এনামুল হক নড়াইল জেলার কালিয়া থানার খাসিয়াল গ্রামের মৃত শেখ আবু বক্কারের ছেলে।

এর আগে গত ৭ মে বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে এক লাখ ১৬ হাজার ৯০০ মার্কিন ডলারসহ বিল্লাল হোসেন নামের এক পাচারকারীকে আটক করেছিল বিজিবি সদস্যরা।

যশোর-৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি পোস্ট বরিশালগামী একটি পরিবহন থেকে এনামুলকে নামিয়ে আনা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৪০ হাজার মার্কিন ডলার পাওয়া যায়। তাকে বৈদেশিক মুদ্রা পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist