হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০১৮

হাজীগঞ্জে এক দিনে দুই লাশ

চাঁদপুরের হাজীগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে পৌরসভাধীন টোরাগড় ৭নং ওয়ার্ড থেকে আত্মহত্যা করা এক যুবক এবং ৩নং ওয়ার্ড এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে এক নবজাতের মরদেহ উদ্ধার করে থানার এসআই জয়নাল আবেদীনসহ সঙ্গীয় ফোর্স।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের জহর আলী কাজী বাড়ির শাহজানের ছেলে আব্দুল কাদের জিলানী ওরফে বাপ্পী (২৫) তার বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে স্ত্রীর সাথে মনমালিন্য কারনে বাপ্পী আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবি, সে মৃগী রোগে আক্রান্ত। পূর্বেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে।

অপরদিকে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মিঠানিয়া ব্রীজের পশ্চিম পাশের ডোবায় নবজাতকের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানার ওসি জাবেদুল ইসলাম জানান, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist