চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০১৮

চুয়াডাঙ্গায় আবারও সোনার বার আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে এক দিনের ব্যবধানে ভারতে পাচারের সময় আবারও সোনার চালান আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঠারতলা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস থেকে পাচারকারী শাহীনের (৩২) কাছ থেকে সোনার চালানটি আটক করা হয়। শাহীন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোল্লা মুনছুর গ্রামের আমির উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র উপ-পরিচালক লুৎফুন কবির জানান, গতকাল ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক সোনা পাচারকারী ভারতে উদ্দেশ্যে সোনার একটি চালান নিয়ে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা সীমান্তের দিকে যাচ্ছে। এরপর বিজিবি সদস্যরা দামুড়হুদার কাঠালতলা নামক স্থানে অবস্থান নেয়। এ সময় নিউ মর্ডান বাস থেক সোনা পাচারকারী শাহীনকে আটক করে দেহ তল্লাশির পর সাতটি সোনার (বিস্কুট) বার উদ্ধার করতে সক্ষম হয়। সোনার বারগুলোর ওজন ৭০ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ টাকা।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল বুধবার ভারতে পাচারের সময় চুয়াডাঙ্গার দামুড়হুদার নাস্তিপুর সীমান্তের মাথাভাঙ্গা নদী থেকে প্রায় ১৬ কোটি টাকা মূল্যের ৩২০টি সোনার বার উদ্ধার করেছিল বিজিবি। সোনার বারগুলোর ওজন ছিল ৩৭ কেজি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist