নরসিংদী প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০১৮

ধর্ষণের বিচার দ্রুত নিষ্পত্তির দাবি

নরসিংদীর রায়পুরায় বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় আসামির দ্রুত বিচারের দাবিতে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে নরসিংদী প্রেস ক্লাবের সামনে নরসিংদীর সর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নরসিংদী শিশু একাডেমি, নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুল, মুক ও বধির স্কুলের শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য, নির্যাতিত পরিবার ও সমাজের গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

এ সময় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আকরামের বিচার দ্রুত নিষ্পত্তি করার দাবি জানিয়ে বক্তব্য দেন মানবাধিকার কর্মী মমতাজ বেগম, আমরা নরসিংদীবাসী সংগঠনের সম্পাদক তৌকির আহমেদ, সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার, নারী নেত্রী মাহমুদা আক্তার প্রমুখ। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি বিকালে বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী একটি শিশুকে স্থানীয় একটি মেশিন ঘরে নিয়ে ধর্ষণ করে রায়পুরা উপজেলার নবীয়াবাদ গ্রামের দুলাল মিয়ার ছেলে আকরাম হোসেন। এই ঘটনায় পাঁচজনকে অভিযুক্ত করে রায়পুরা থানায় মামলা দায়ের করা হলে থানা পুলিশ আকরাম হোসেনকে গ্রেফতার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist