নাটোর-বড়াইগ্রাম প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০১৮

ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি : কনস্টেবলসহ গ্রেফতার ৩

নাটোরে ভুয়া মুক্তিযোদ্ধা সনদ দিয়ে চাকরি নেওয়ায় দুই পুলিশ কনস্টেবল এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার গভীররাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর সদর উপজেলার লালমনিপুর গ্রামের ফরজ মন্ডলের ছেলে কনস্টেবল রবিন হোসেন (১৯), বড়াইগ্রাম উপজেলার বাগডোম গ্রামের সাইফুল জোয়ারদারের ছেলে কনস্টেবল ইমরান হোসেন (২০) ও তাদের সহযোগী নাটোর পুলিশ লাইনসের বাবুর্চি নাটোর সদর উপজেলার বড়হরিশপুর এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে সোহাগ হোসেন (৩১)।

নাটোর সদর থানার এসআই আকিবুল ইসলাম জানান, গত ২৪ ফেব্রুয়ারি নাটোরে পুলিশ কনেস্টবল পদে লোক নিয়োগ দেওয়া হয়। এই নিয়োগের সময় রবিন হোসেন এবং ইমরান হোসেন নাটোর পুলিশ লাইনের বাবুর্চি সোহাগ হোসেনসহ আরো তিন ব্যক্তির সহযোগিতায় ভুয়া মুক্তিযোদ্ধার সনদ ব্যবহার করে চাকরি নেন। এ ঘটনায় রবিন ও ইমরানসহ ৬ জনকে অভিযুক্ত করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার প্রেক্ষিতে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist