ছয় জেলায় ৬ লাশ

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

দেশের পৃথক ছয়টি স্থান থেকে নবজাতকসহ ছয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার এসব লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

কক্সবাজার : কক্সবাজার শহরের হোটেল মোটেল জোন থেকে সুমী দাশ (২০) নামে এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টায় শহরের কলাতলী রোড়ের লাইট হাউজ এলাকার বিএম রিসোর্ট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। হোটেল রেজিস্টার থেকে পাওয়া তথ্যানুযায়ী নিহত যুবতি চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার হাতগাও গ্রামের রাহুল দাশের স্ত্রী।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, স্বামী পরিচয়ে নিহত নারীর সাথে থাকা যুবক পলাতক রয়েছে। রেজিস্টারে থাকা মোবাইল নম্বরটি ভুয়া। ধারণা করা হচ্ছে রেজিস্ট্রারে উল্লেখিত নাম ঠিকানা সঠিক নয়।

পাবনা : পাবনায় নিখোঁজের একদিন পর গেদু মোল্লা (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাই শিমুল গামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে সুজানগর থানা পুলিশ। নিহত গেদু মোল্লা উপজেলা দুলই ইউুিনয়নের শান্তিপুর কাজি পাড়া গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে।

সুজানগর থানার ওসি ইমরান হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সিলেট : সিলেটের দক্ষিণ সুরমায় একটি কলোনি থেকে মিছির আলী (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন একটি কলোনি থেকে মরদেহটি উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। নিহত মিছির আলী সিলেটের গোলাপগঞ্জের মশকারপুর গ্রামের সুরুপ আলীর ছেলে।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল এর সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে কোনো এক সময় সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

বালিয়ডাঙ্গী (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পসিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধুর স্বামী মাজহারুল ইসলামকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার চাড়োল ইউনিয়নের মধ্য চাড়োল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু একই ইউনিয়নের সাবাজপুর গ্রামের সমির উদ্দীনের কন্যা।

বালিয়াডাঙ্গী থানার ওসি সাজেদুল ইসলাম জানান, থানায় আত্মহত্যা প্ররোচনার দায়ে একটি মামলা হয়েছে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ^রগঞ্জ ব্যাটারি চালিত অটোরিকশার এক চালককে হত্যা করেছে দুর্বত্তরা। গত মঙ্গলবার রাতে কোনো এক সময় অটোরিকশা চালক ফারুক মিয়াকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা আক্তার বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঈশ^রগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জানান, হত্যাকা-টির রহস্য অনুসন্ধানের কাজ শুরু হয়েছে। অবিলম্বে জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।

টঙ্গী (গাজীপুর) : গাজীপুরের টঙ্গীতে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১০টার দিকে মোক্তার বাড়ি এলাকার গীর্জার সামনের ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর ওই এলাকার ড্রেনের ভেতরে এলাকাবাসী নবজাতক ওই ছেলে শিশুটির লাশ দেখতে পান। পরে থানায় খবর দিলে টঙ্গী থানা পুলিশের এএসআই ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে নিয়ে যায়। ২-১ দিন বয়সী শিশুটি কার তা এখনো জানতে পারেনি পুলিশ।

"