কনসার্টের আয়ের লভাংশ দুস্থদের দিল মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ০০:০০

নড়াইল প্রতিনিধি

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক (ওয়ানডে) মাশরাফি বিন মোর্তজার ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের’ পক্ষ থেকে ৪৩ দুস্থ মাঝে ৫ লাখ ১০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার নড়াইল মহিষখোলা শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিস হাসপাতাল চত্ত্বরে এ সহায়তা দেওয়া হয়।

২০১৭ সালের ৪ সেপ্টেম্বর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন যাত্রা শুরু করে। ইতিমধ্যে এক্সপ্রেস ফাউন্ডেশন সাধারণ ও দুস্থ মানুষের স্বাস্থ সেবা, শিক্ষা, আইসিটি, খেলাধুলা, সাংস্কৃতিক কার্যক্রম, পরিবেশ, পর্যটনসহ ১০টি ক্যাটাগরিতে উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে সংগঠনটির ভাইস চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলুর সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সদর হাসপাতালের তত্বাবধায়ক জসিম উদ্দিন হাওলাদার, মাশরাফির পিতা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোলাম মোর্তজা স্বপন, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী বসিরুল হক প্রমুখ।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের’ আয়োজনে একটি কনসার্টের আয়োজন করা হয়। সে অনুষ্ঠানের লভ্যাংশ থেকে অসহায় দুস্থদের মধ্যে এ অর্থ বিতরণ করা হয়েছে।

"