সাভার (ঢাকা) প্রতিনিধি

  ১১ এপ্রিল, ২০১৮

‘নির্বাচন বর্জন করলে দেশে বিএনপির ঠাঁই হবে না’

‘বিএনপি যদি একাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে তাহলে এদেশে তাদের আর ঠাঁই হবে না। তারা মুখে এক কথা বললেও ভিতরে ভিতরে বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে এতে কোন সন্দেহ নেই’ বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। গতকাল মঙ্গলবার আশুলিয়ার ধউর এলাকায় অবৈধ দখলে থাকা তুরাগ নদীর এক একর জমি উদ্ধার অভিযানে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।

যারা নদী দখল করে তারা দেশ ও জাতির শত্রু উল্লেখ করে নৌ মন্ত্রী বলেন, নদী দখলকারীদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। দখলে থাকা সকল নদী পর্যায়ক্রমে প্রভাবশালীদের কাছ উদ্ধার করা হবে এবং নদীর পরিবেশ ফিরিয়ে আনা হবে। নদীর পাশে পরিবেশ ঠিক রাখতে পার্ক ও নির্মাণ করা হবে।

এ সময় মন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটি’র পরিচালক (বন্দর) শফিকুল হক, ঢাকা নদী বন্দরের যুগ্ম পরিচালক একেএম আরিফ উদ্দিন, উপ-পরিচালক মিজানুর রহমান, সহকারী পরিচালক আসাদুজ্জামান, নুর হোসেনসহ আরো অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist