ব্রেকিং নিউজ

বজ্রপাতে ক্ষতিগ্রস্তদের পাশে তারাব মেয়র হাছিনা গাজী

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বজ্রপাতে ৫৮টি বসতঘরসহ ৫টি দোকান ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে, এতে কেউ হতাহত হয়নি। গত সোমবার রাত আনুমানিক ২টার দিকে উপজেলার তারাব পৌরসভার দিঘীবরাব এলাকায় ঘটে এ ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী এ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের হাতে নগদ ৭০ হাজার টাকা অনুদান দেন।

ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ বজলুর রশিদ বলেন, দিঘীবরাব এলাকার মনির হোসেন বেপারীর টিন ও কাঠ দিয়ে নির্মাণ করা ৭০টি রুম বাড়ি রয়েছে। ওই বাড়িতে ৭০টি পরিবার বসবাস করে। এছাড়া ওষুধ ও মুদিমনোহরীর ৫টি দোকানও রয়েছে। সোমবার রাত ২টার দিকে হঠাৎ করে ঝড় উঠে। এ সময় হঠাৎ করে বেশ কয়েকটি বজ্রপাতে রুমগুলোতে আগুন লেগে যায়। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ও আদমজি ইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টা আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষণে ৫৮টি বসতঘর, ৫টি দোকানঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে নগদ ৭০ হাজার টাকা অনুদান দেন এবং তাদের খাবারের ব্যবস্থা করেন।

এসময় উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার প্রধান নির্বাহী নজরুল ইসলাম, সচিব তাজুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, কাউন্সিলর আতিকুর রহমান, জোস্না বেগম, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী, আবুল হোসেন প্রমুখ।

"