বিএনপি নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্র করছে : নাসিম

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি
ama ami

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচনকে সামনে রেখে ওরা ষড়যন্ত্র করছে, করবে। কিন্তু বঙ্গবন্ধুর বাংলার মাটিতে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন।’

গতকাল বুধবার বিকালে সিরাজগঞ্জের কাজীরপুর উপজেলার চালিতাভাঙ্গা ইউনিয়নে অনুষ্ঠিত এক জনসভায় এই কথা বলেন। এসময় বঙ্গবন্ধু কন্যা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয় হ্যাট্রিক করবেন বলেও তিনি মন্তব্য করেন।

এর আগে তিনি চালিতাডাঙ্গায় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট আমিনা-মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে, ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও এলজিইডি বাস্তবায়িত চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

এ সময় জেলা পরিবার পরিকল্পনা উপপরিচালক তরিকুল ইসলাম, সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, সিভিল সার্জন কাজী শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

 

"