মাদারগঞ্জে যুবক যুবতীর লাশ

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় যুবক-যুবতীর ঝুলন্ত লাশ, রংপুরে ব্যাংক কর্মচারী লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দেশের তিনজেলায় পৃথক এসব ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ।

রংপুর : নগরীর দেওডোবা এলাকা থেকে অগ্রনী ব্যাংক সন্ট্রাল রোড শাখার পিয়ন আলাল হোসেনের (৪০) লাশ সকালে উদ্ধার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, আলালকে হত্যা করে তার মরদেহ ঝুলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আজেদা, শাশুড়ি ফাতেমা, বড় মেফে আশিকী আক্তারসহ চারজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মাদারগঞ্জ (জামালপুর) : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ঝাড়কাটা ব্রিজের পূর্ব পাশের্^ একটি গাছ থেকে সুজন মিয়া (২২) ও জয়নব ওরফে জয়া (১৬) নামে দুইজরে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সুজন মিয়া উপজেলার চর নলছিয়া গ্রামের আহম্মদ মিয়ার ছেলে এবং জয়া মেলান্দহ উপজেলার কাজাইকাটা গ্রামের কালা মিয়ার মেয়ে।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এক রশিতে সুজন ও জয়ার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাদেরে লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

 

"