দুই মাদক বিক্রেতা আটক আটজনের কারাদন্ড

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইন ও চট্টগ্রামে ৮ হাজার ইয়াবাসহ মোট দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এছাড়াও কক্সবাজারে আট মাদক বিক্রেতাকে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার পৃথক এসব ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ।

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি ঃ রাজশাহীর গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইনসহ ইমদাদুল হক ওরফে বাবুকে (২৮)। গতকাল বুধবার ভোর সাড়ে ৬টার দিকে আটক করেছে র‌্যাব। তিনি উপজেলার র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বাড়িতে হেরোইন রাখার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি দল ইমদাদুলের বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। ইমদাদুলকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘ দিন ধরে হেরোইন ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

চট্টগ্রাম ব্যুরো : নগরীর পাহাড়তলী থানা এলাকা থেকে ৮ হাজার ইয়াবাসহ মা. তৈয়ব (৫৫) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল অলংকার পুলিশ বক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তৈয়ব চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া এলাকার মৃত হাকিম শরিফের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের এসআই আবুল ফজল সাঈদ তালুকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রেতা তৈয়বকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা হয়েছে।

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার শহরে সাতজন মাদক বিক্রেতাকে ৬ মাসের ও একজনকে এক বছরের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শহরের তারাবনিয়াছড়া ও পশ্চিম লারপাড়ায় অভিযান চালিয়ে তাদের এ দ- দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাইফুল ইসলাম জয় বলেন, আটজন মাদকবিক্রেতাকে দ- দেওয়া হয়েছে। এদের কাছ থেকে কমপক্ষে পাঁচ থেকে সর্বোচ্চ ৪৫টি ইয়াবা ট্যাবলেট ও সেবনের উপকরণ পাওয়া গেছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ মঙ্গলবার গভীররাতে র‌্যাব-১২ জেলার উল্লাপাড়ার বাবলাতলা গ্রামে এক অভিযান পরিচালনা করে। এ সময়ে ৫ হাজার ৬ শত ইয়াবা ও ১টি মোবাইলসহ আজগর আলী (৪০) নামক এক জনকে গ্রেফতার করে। তিনি ওই গ্রামের আবুল হোসেন মোল্লার পুত্র।

 

"