রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০১৮

ডিআইজির কাছে ৩ ‘মাদকসেবীর’ আত্মসমর্পণ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় কমিউনিটি পুলিশিং সভায় তিন ‘মাদকসেবী’ আত্মসমর্পণ করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে রাঙ্গাবালী থানার আয়োজনে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলামের (বিপিএম, পিপিএম) হাত থেকে ফুল নিয়ে ওই তিন মাদকসেবী আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণকারীরা

হলেনÑউপজেলার ছোটবাইশদিয়া গ্রামের বশির মাঝি, কোড়ালিয়া গ্রামের স্বপন ব্যাপারী ও সামুদফাৎ গ্রামের কবির মৃধা। এ সময় মাদক পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে আসায় পূনর্বাসন সহায়তা হিসেবে প্রত্যেককে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়।

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্রের সভাপতিত্বে সভায় বক্তব্য দেনÑপুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, খালিদ বিন ওয়ালিদ প্রমুখ।

সভায় মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে করণীয় এবং সচেতনতা বৃদ্ধি বিষয়ে আলোচনা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist