গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০১৮

মুঠোফোনে প্রেম, বিয়ের পর লাশ হলেন তরুণী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নুশরাত জাহান (২৩) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে গোদাগাড়ীর হিজলগাছি গ্রামে শ্বশুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নুশরাত খুলনার খুলনার ডুমুরিয়া উপজেলার শাহাপুর গ্রামের আক্তার শেখের মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সাকিব হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে গোদাগাড়ী থানার এসআই আলতাফ হোসেন জানান, মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরে রেখে বাড়ি থেকে বেরিয়ে যান সাকিব। পরে পরিবারের সদস্যরা ঘরে গিয়ে নুশরাতের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি জানাজানি হলে বাড়িতে যায় পুলিশ। এ সময় লাশের গলার বাম পাশে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। এলাকায় গুঞ্জন রয়েছে, তাকে গলাটিপে হত্যা করা হয়েছে। তাই ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সাকিবকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, সাকিব পেশায় একজন ট্রলি চালক। মুঠোফোনে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল নুশরাতের। প্রায় চার মাস আগে খুলনা থেকে রাজশাহী এসে সাকিবকে বিয়ে করেন নুশরাত। এরপর থেকে শ্বশুর আরমান আলীর বাড়িতেই ছিলেন তিনি।

পরিদর্শক আলতাফ হোসেন জানান, থানায় রেখে সাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ নুশরাতের মৃত্যুর কারণ তদন্ত করছে। আর নুশরাতের বাবার বাড়িতেও তার মৃত্যুর খবর দেওয়া হয়েছে। তারা রাজশাহী আসার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist