বিএনপি নির্বাচনে না এলে অস্তিত্ব সংকটে পড়বে : তোফায়েল

প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ০০:০০

ভোলা প্রতিনিধি

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করলে অস্তিত্ব সংকটে পড়বে। কারণ গত নির্বাচনে না এসে তাদের উপলব্ধি হয়েছে তারা ভুল করেছে। আবার যদি নির্বাচনে না আসে আরেকটা ভুল হবে।’ গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা সভায় সভাপতিত্ব করেন।

বিএনপি আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘তাদের সময় হয়েছে অত্যাচার ও লুটপাট। বহু মানুষকে মিথ্যা মামলার আসামি করে ঘরছাড়া করা হয়েছিল বিএনপির শাসনামলে। তোফায়েল আহমেদ বলেন, কোনো সন্ত্রাসী আগামী সংসদ নির্বাচনকে বাঁধাগ্রস্থ করতে পারবেনা। বরং সন্ত্রাসীরা এইবার পালাবার পথ খুঁজে পাবেনা। কারণ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য। এ সময় মন্ত্রী আশা প্রকাশ করেন সকল দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। মন্ত্রী সারাদেশের উন্নয়নের পাশাপাশি ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে আরো বলেন, ভোলায় নদী ভাঙন বন্ধে প্রায় দুই হাজার কোটি টাকার কাজ চলছে। এখানকার অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। এছাড়া চলতি বছরের মধ্যেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কার্যক্রম শুরু করা হবে বলে মন্ত্রী উল্লেখ করেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্মœ-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস ও চরসেমাইয়া ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মাতাব্বর বক্তব্য দেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম।

"