স্কুলের অনুষ্ঠানে ৫ কিশোরকে ক্ষুর দিয়ে জখম

প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ০০:০০

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে আবদুর রাজ্জাক প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্ষুর দিয়ে ৫ দর্শনার্থী কিশোরকে গুরুতর আহত করেছে অজ্ঞাতরা। গত রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার প্রতীমাবংকী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন সখীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ময়না মিয়ার ছেলে সিয়াম আহমেদ (১৪), বাবুল মিয়ার ছেলে রানা আহমেদ (১৪), হেকমত আলীর ছেলে ইমন হাসান (১৫), মোস্তফা কামালের ছেলে রনি আহমেদ (১৫) এবং প্রতীমাবংকী গ্রামের আবদুল মালেকের ছেলে শাকিল আহমেদ (১৬)। তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিয়াম, রানা ও ইমন হাসানকে রাতেই টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রনি আহমেদের সঙ্গে কথা বলে জানা যায়, রোববার রাতে প্রতীমাবংকী আবদুর রাজ্জাক প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখাকালে রাত সাড়ে ৮টার দিকে একদল যুবক তাদের ওপর হামলা চালায়। এসময় এলোপাথারি ক্ষুর দিয়ে তাদেরকে জখম করে চলে যায়। চিৎকারে লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। স্কুলের পরিচালক আবদুর রাজ্জাক বলেন, স্কুলের অনুষ্ঠান চলাকালে একদল যুবক অতর্কিত হামলা চালিয়ে পাঁচজন দর্শনার্থীতে আহত করে চলে যায়। সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"