কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০১৮

কাশিয়ানীতে স্নানোৎসব কাল

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঐতিহ্যবাহী শ্রীধাম ওড়াকান্দিতে পূর্ণব্রক্ষ্ম শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের আবির্ভাবোৎসব উদযাপন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বুধবার থেকে শুরু হচ্ছে স্নানোৎসব। যা পূর্ণ স্নানের মধ্যদিয়ে বৃহস্পতিবারে শেষ হবে।

স্নানোৎসব ও মেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মলেন্দু সরকার জানান, ‘ভক্তদের জন্য বিশুদ্ধ খাবার পানি, প্রস্রাব-পায়খানা ও স্নান করে মহিলারদের কাপড় পাল্টানোসহ সকল ধরণের ব্যবস্থা করা হয়েছে।’ তিনি আরো জানান, অন্যান্য বছরের মতো এবারও ওড়াকান্দিতে প্রায় ১০ লক্ষাধিক পূর্ণার্থীর আগমন ঘটবে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, পুলিশের পাশাপাশি দুই শতাধিক স্বেচ্ছাসেবক কর্মী নিয়োজিত থাকবে। ভক্তদের নির্বিঘেœ চলাচলের জন্য ঠাকুরবাড়ী এলাকার পাঁচ কিলোমিটারের মধ্যে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, স্নানোৎসবে আগত পূর্ণার্থীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে মেডিক্যাল ক্যাম্প স্থাপন হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist