‘ঘোড়দৌড়’ নিয়ে বিবাদে যুবককে গলা কেটে হত্যা

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ০০:০০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামের চান্দাই ইউনিয়নের সাতইল গ্রামের কইডাঙ্গা মাঠ থেকে আনিসুর রহমান আনিস (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ৮টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ উদ্ধার করে লাশ নাটোর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। নিহত আনিস সাতইল গ্রামের সাবেক ইউপি সদস্য ফরজ আলীর ছেলে এবং পেশায় একজন কৃষক।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে রাতের খাবার খেয়ে আনিস বাড়ি থেকে বের হয়। রাত ১২টার দিকে আনিস ফিরে না আসলে মোবাইল ফোনে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে অনেক খোঁজাখুজির পর সকালে কইডাঙ্গা মাঠে স্যালো নলকূপের পাশ থেকে তার গলাকাটা লাশ পাওয়া যায়।

নিহত আনিসের স্ত্রী লাকি আক্তার জানান, মাত্র এক বছর হলো তাদের বিয়ে হয়েছে। কিছুদিন আগে এলাকায় ঘোড়া দৌড় নিয়ে স্থানীয় দুই গ্রুপের মধ্যে বিবাদ হয়। এই বিবাদের জের ধরে এই খুনের ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।

থানার ওসি মো. শাহরিয়ার খাঁন জানান, আনিসকে ধারালো হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে প্রমাণ মিলেছে। তবে কারা এবং কেন এ ধরণের ঘটনা ঘটালো তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

"