লালমনিরহাট প্রতিনিধি

  ১০ মার্চ, ২০১৮

অনিয়ম প্রকাশ করায় সাংবাদিককে ‘দেখে নেওয়ার’ হুমকি

লালমনিরহাটে ওপেন মার্কেট সেল (ওএমএস) কর্মসূচির আওতায় আটা বিক্রিতে অনিয়মের সংবাদ প্রকাশ করায় দৈনিক শেয়ার বিজ পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি জাহেদুল ইসলাম সমাপ্তকে ‘দেখে নেওয়া’র হুমকি প্রদান করেছে ওএমএস ডিলার রোকনুজ্জামান রোমান। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সাংবাদিক সমাপ্ত লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ভুক্তভোগি সাংবাদিক ও জিডি সূত্রে জানা গেছে, গত ৪ মার্চ দৈনিক শেয়ার বিজ পত্রিকার ১১ পাতায় ‘লালমনিরহাটে ওএমএসের আটা বিক্রিতে অনিয়ম’ শিরোনামে প্রকাশিত সংবাদে প্রকল্প কাজে জেলার সদর উপজেলার নয়ারহাট এলাকার ওএমএস ডিলার রোকনুজ্জামান রোমানের অনিয়মের তথ্য প্রকাশ করা হলে তিনি ক্ষিপ্ত হন।

এরপর গত বুধবার দুপুরে নয়ারহাট এলাকার বিক্রয় পয়েন্টের সামনে গেলে ওএমএস ডিলার রোকনুজ্জামান সাংবাদিক জাহেদুল ইসলাম সমাপ্তকে ‘তোমাকে দেখে নেব’ বলে হুমকি দেন।

তবে হুমকির বিষয়টি অস্বীকার করে ওএমএস ডিলার রোকনুজ্জামান রোমান জানান, শেয়ার বিজ পত্রিকায় যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা মিথ্যা ও বানোয়াট।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist