আতিকুর রহমান আজাদ কালকিনি (মাদারীপুর)

  ১০ মার্চ, ২০১৮

দুই দিন আটকে রেখে মাদরাসা ছাত্রকে নির্যাতন

মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের ধ্বজী হাফিজিয়া মাদরাসার এক ছাত্রকে দুইদিন ধরে আটকে রাখার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ওই ছাত্রের নাম আরিফুল ইসলাম (১৪)। সে কালকিনি পৌর এলাকার উত্তর জনারদন্দী গ্রামের হোসেন সরদারের ছেলে।

জানা গেছে, গত বুধবার রাত ১০টার সময় ওই মাদরাসার শিক্ষক মাওলানা মোরশেদ আরিফুলকে তার রুমে নিয়ে বেত দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। কেউ যেন জানতে না পারে এজন্য তাকে কোন চিকিৎসা না দিয়ে ২ দিন পর্যন্ত শিক্ষকের রুমে তালা বদ্ধ করে রাখে। গতকাল শুক্রবার সন্ধ্যায় বাথ রুমে যাওয়ার কথা বলে পালিয়ে আসে ছাত্রটি।

ধবজী হাফিজিয়া মাদ্রাসার শাতপাড়ার (হাফেজি) ছাত্র আরিফুল বলেন, আমাদের মাদ্রাসায় মঙ্গল বার রাতে মাহফিলে শামিম নামক এক ছাত্রকে পাহারা দেওয়ার জন্য বলেন-যাতে ওই ছাত্র কোথায় যায়, কি করে আমাকে বলবি। কিন্তু আমি তা করিনি তাই আমাকে মারধোর করে আটকিয়ে রাখে।

আক্রান্ত ছাত্র আরিফুল ইসলামের মা বলেন, এমন পাষ- শিক্ষকের বিচার চাই। অভিযুক্ত শিক্ষকের সাথে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যায়নি।

ডাসার থানার ওসি এমদাদুল হক বলেন, অভিযোগ নেওয়া হয়েছে, আমরা ব্যবস্থা নিচ্ছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist