সংবাদ প্রকাশের জের

ফুলেশ্বরী খেয়াঘাট রাস্তা দখলমুক্ত

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ০০:০০

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
ama ami

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের হস্থক্ষেপে অবৈধ দখল মুক্ত হলো ফুলেশ্বরী আন্তঃজেলা খেয়াঘাটের রাস্তা। সেই সাথে সীমানা নির্ধারণ হলো কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও এলাকার অতিগুরুত্বপূর্ণ এ খেয়াঘাটটির রাস্তা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সোহাগ হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স সাথে নিয়ে ফুলেশ্বরী আন্তঃজেলা খেয়াঘাটটির রাস্তা দখল মুক্ত করেন। খেয়াঘাটের ইজারাদার ও জমির মালিক জানান, বহুদিনের সমস্যা স্থানীয় উপজেলা প্রশাসনের হস্থক্ষেপে বন্ধ হলো। এতে করে শীতলক্ষ্যা নদী খেয়া পারাপাড়ে কালীগঞ্জ ও পাশ্ববর্তী পলাশ উপজেলার হাজার হাজার মানুষের দুর্ভোগ লাগব হলো।

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সোহাগ হোসেন বলেন, ঘটনাস্থলে লাল নিশান টানানো হয়েছে এবং অবৈধ দখলদার স্থানীয় দুই চা দোকানীকে উচ্ছেদের আদেশ দেওয়া হয়েছে। দখলদার উপজেলার মূলগাঁও চরপাড়ার আব্দুল জলিল ও উত্তরগাঁও গ্রামের সবুজ ১০ দিন সময় প্রার্থনা করছে মানবিক কারণে তাদের সময় মঞ্জুর করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান জানান, সংবাদ প্রকাশ এবং ইজারাদার ও ব্যক্তি জমির মালিক যৌথ অভিযোগের ভিত্তিতে বিষয়টি জানতে পারি। জানার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে সীমানা নির্ধারণ ও দখল মুক্ত করা হয়েছে।

"