মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০১৮

চেয়ারম্যান-কাউন্সিলরের ওপর ‘হামলা’র পাল্টাপাল্টি অভিযোগ

নেত্রকোনার মদন উপজেলায় ভিজিএফের চাল বিতরনের সময় ইউপি চেয়ারম্যানের উপর ওয়ার্ড কাউন্সিলর ‘হামলা’ ও টাকা ছিনতাইয়ের পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। দুজনই ইউএনও’র কাছে পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার নায়েকপুর ইউপি কার্যালয়ে ১নং ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল ও নগদ টাকা বিতরেনর সময় এ ঘটনা ঘটে।

সরেজমিনে কাউন্সিলর রাসেল তার ওয়ার্ডে চাল ওজনে কম দিচ্ছিল বলে চেয়ারম্যানের সঙ্গে তর্কবির্তক ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় জামাল, ফয়সাল, বাবুল, উসমান, রুক্তন, আসাদুল, মেম্বার রাসেল মিয়াসহ কয়েকজন আহত হওয়ার কথা জানা যায়। তবে কার্ডধারীদের নিকট টাকা ছিনতাইয়ের বিষয়ে জানতে চাইলে কেউ মুখখুলতে রাজি হয় নি।

ইউএনও মো. ওয়ালীউল হাসান জানান, চেয়ারম্যান এবং মেম্বারের পৃথক অভিযোগের প্রেক্ষিতে ঘটনা স্থলে গেলে চাল বিতরণের সময় জটলা বাধার বিষয়টি জানা যায়। চেয়ারম্যান টাকা ‘ম্যানেজ করে’ টাকা ও চাল বিতরণ করছে। তবে টাকা চিনতাইয়ের বিষয়টি স্পষ্ট নয়, তদন্ত চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist