প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৬ ফেব্রুয়ারি, ২০১৮

সপ্তাহের শুরুতে ৪ লাশ উদ্ধার

সপ্তাহের প্রথম কার্যদিবস গতকাল রোববার দিনাজপুর, চট্টগামসহ চার জেলায় এক নারীসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশ অজ্ঞাতনামা (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে। গতকাল সকালে রেল লাইনের ২০ ফিট দূরে ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

হাকিমপুর থানার এসআই মোকাম্মেল হোসেন জানান, নওপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে রেল লাইনের পাশে ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি : উপজেলার নানুপুর পূর্ব ঢালকাটা গ্রামে খোকন (২৮) নামে এক প্রবাসী শনিবার গভীর রাতে গাছের সাথে ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। সে ঐ এলাকার বদনা বাড়ীর জনৈক প্রবাসী ইলিয়াছের একমাত্র ছেলে। স্থানীয় সূত্রগুলো জানায়, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খোকন আতœহত্যা করেছে। খবর পেয়ে ফটিকছড়ি পুলিশ রোববার সকালে লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সুমন হোসেন (৩২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাঙ্গাবাড়িয়া এলাকায় প্রফেসর সুবাস চন্দ্রের বাসার পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সুমন হোসেন শহরের ইদুর বটতলী মন্ডলপাড়ার নুর ইসলামের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে কাজের উদ্দেশ্যে বেরিয়ে আর বাড়ি ফেরেনি সুমন। বিকেলে স্থানীয়রা ডোবায় লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। নওগাঁ সদর থানার ওসি তোরিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে অনিতা রাণী সরকার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার কড়রা গ্রাম থেকে এই মরদেহটি উদ্ধার করে পুলিশ। গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার পীড়ার বাড়ির বাদল বাড়ৈর স্ত্রী।

মাধবপুর থানার ওসি মো. কাওছার আলম জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় অনিতার মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য তার হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তিনি আরো জানান, অনিত ও তার স্বামী বাদল বেশ কিছুদিন ধরে মাধবপুরের এসএম স্পিনিং মিলে চাকরি করতেন এবং কড়রা গ্রামে একটি বাসা ভাড়া করে থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অনিতা আত্মহত্যা করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist